১৪ জেলায় নতুন এসপি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৫ পিএম, ২৩ জুন ২০২৪

পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ১৫ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এর মধ্যে ১৪ জনকে পুলিশ সুপার হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

রোববার (২৩ জুন) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখা থেকে জারি করে এক প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়।

১৪ জেলায় নতুন এসপি হলেন যারা

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার (ডিসি) মো. শাহজাহানকে রংপুর, মুহাম্মদ আলমগীর হোসেনকে কুষ্টিয়া, মোহাম্মদ মনিরুল ইসলামকে ফেনী এবং মো. আ. আহাদকে পাবনা জেলার এসপি পদে বদলি ও পদায়ন করা হয়েছে।

কুমিল্লার এসপি আব্দুল মান্নানকে সিলেট, পটুয়াখালীর এসপি মো. সাইদুল ইসলামকে কুমিল্লা, বরগুনার এসপি মো. আবদুস ছালামকে পটুয়াখালী, ফেনীর এসপি জাকির হাসানকে বগুড়া, নীলফামারীর এসপি মো. গোলাম সবুরকে টাঙ্গাইল ও মাদারীপুরের এসপি মাসুদ আলমকে যশোর জেলায় এসপি হিসেবে বদলি করা হয়েছে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) এসপি মো. রাফিউল আলমকে বরগুনা ও মো. মোকবুল হোসেনকে নীলফামারী, ঢাকায় পুলিশের বিশেষ শাখার এসপি মোহাম্মদ শফিউর রহমানকে মাদারীপুরের এসপি এবং পুলিশ অধিদপ্তরের এসপি এম. এন. মোর্শেদকে সুনামগঞ্জ জেলায় এসপি হিসেবে বদলি করা হয়েছে।

সিলেট জেলার এসপি মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনকে বদলি করা হয়েছে ডিএমপির উপকমিশনার হিসেবে। 

আরও পড়ুন

জনস্বার্থে এই আদেশ অবিলম্বে কার্যকরের নির্দেশ দেওয়া হয়েছে।

টিটি/এমআরএম/এমএমএআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।