ক্লাব বিশ্বকাপ রিয়ালের


প্রকাশিত: ০৪:১৩ এএম, ২১ ডিসেম্বর ২০১৪

প্রথমবারের মতো ফিফা ক্লাব বিশ্বকাপের শিরোপা জিতল রিয়াল মাদ্রিদ। শনিবার রাতে ক্লাব বিশ্বকাপ ফুটবলের ফাইনাল ম্যাচে রিয়ালের কাছে ধরাশায়ী হয় আর্জেন্টিার ক্লাব সান লরেন্সো।

ম্যাচের শুরু থেকেই দারুণ খেলেছে কার্লো আনচেলত্তির ছেলেরা। যদিও প্রথম গোলের জন্য ৩৭ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় তাদের । পরে টনি ক্রুসের পাস থেকে হেডে গোলে বল জড়ান দুর্দান্ত ফর্মে থাকা রিয়াল তারকা সার্জিও রামোস।

দ্বিতীয়ার্ধের ৫১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ওয়েলস তারকা গ্যারেথ বেল। বাকি সময় রিয়ালের আর কোন খেলোয়াড় গোল করতে না পারলেও পাল্টা গোল করতে পারেনি সান লরেন্সের খেলোয়াড়রা। তবে রিয়ালের দিনে অনেকটা নিশ্প্রভ ছিলেন সিআর সেভেন খ্যাত রোনালডো।

উল্লেখ্য, আনচেলত্তির অধীনে দারুণ সময় পার করেছে রিয়াল। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ, কোপা দেল রে ও ইউরোপীয়ান সুপার কাপের সঙ্গে স্প্যানিশ জায়ান্টরা বছর শেষ করল ক্লাব বিশ্বকাপের শিরোপা দিয়ে।  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।