ব্যবসায়ীর চুরি যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার করে ফিরিয়ে দিলো পুলিশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০৭ পিএম, ১৬ জুন ২০২৪

রাজধানীর সূত্রাপুরের শওকত হোসেন সুমন (৪১) নামে এক ব্যবসায়ীর চুরি যাওয়া ৪৬ লাখ ২০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। কক্সবাজার এবং গাজীপুরে অভিযান চালিয়ে এ টাকা উদ্ধার করা হয়েছে।

রোববার (১৬ জুন) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) কে এন রায় নিয়তি।

কে এন রায় নিয়তি বলেন, গত ১২ জুন ব্যবসায়ী সুমন কোর্টে হাজিরা দেওয়ার জন্য পুরান ঢাকার সিএমএম কোর্টে আসেন। এ সময় তিনি তার হাসপাতালের কর্মচারীদের বেতন দেওয়ার জন্য নগদ ৫২ লাখ টাকা বহন করেন। টাকা গাড়িতে রেখে জনসন রোডের স্টার হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে সকালের নাস্তা করতে গেলে ড্রাইভার রুবেল (৩৬) সুযোগ বুঝে টাকা নিয়ে পালিয়ে যান।

অনেক খোঁজাখুঁজির পরে ড্রাইভারকে না পেয়ে ব্যবসায়ী সুমন ১৪ জুন রাতে সূত্রাপুর থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পাওয়ার পর পুলিশ অভিযান চালিয়ে কক্সবাজার থেকে আসামি রুবেলকে গ্রেফতার করে। পরে আসামির দেওয়া তথ্যের ভিত্তিতে কক্সবাজার এবং গাজীপুরে অভিযান চালিয়ে নগদ ৪৬ লাখ ২০ হাজার টাকা উদ্ধার করা হয়।

এ বিষয়ে ডিএমপির কোতোয়ালি জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) নজরুল ইসলাম বলেন, আমরা অভিযোগ পাওয়ার পর দ্রুত অভিযান শুরু করি। আসামিকে গ্রেফতারের পাশাপাশি নগদ ৪৬ লাখ ২০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

টিটি/এমএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।