হাইভোল্টেজ বিদ্যুৎ

মেট্রোরেলের ছাদে ড্রোন, চারদিন পর উদ্ধার করলো ফায়ার সার্ভিস

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫২ পিএম, ১৪ জুন ২০২৪

রাজধানীর মতিঝিলের মেট্রোরেল স্টেশনের তিন তলার ছাদে একটি ড্রোন পড়েছিল। মেট্রোরেলের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে ড্রোনটি উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স।

ফায়ার সার্ভিস জানায়, গত ১০ জুন মেট্রোরেল স্টেশনের ছাদে ড্রোন পড়ে। মেট্রোরেল কর্তৃপক্ষ জানিয়েছিল মেট্রোরেল চলাচল করছে আর হাইভোল্টেজ বিদ্যুৎ থাকায় তখন উদ্ধার করা সম্ভব হয়নি। আজ শুক্রবার মেট্রোরেল চলাচল বন্ধ থাকায় টিটিএল দিয়ে ড্রোনটি উদ্ধার করা হয়।

শুক্রবার (১৪ জুন) ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রোজিনা আক্তার জাগো নিউজকে এসব তথ্য জানান।

মেট্রোরেলের ছাদে ড্রোন, চারদিন পর উদ্ধার করলো ফায়ার সার্ভিস

তিনি বলেন, মতিঝিলের মেট্রোরেল স্টেশনের তিন তলার ছাদে একটি ড্রোন পড়েছিল। মেট্রোরেলের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে সিদ্দিক বাজার ফায়ার স্টেশনের টিটিএল দিয়ে ড্রোনটি উদ্ধার করা হয়েছে।

ড্রোনটি ১০ জুন পড়েছিল জানিয়ে ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা বলেন, মেট্রোরেল কর্তৃপক্ষ জানিয়েছিল মেট্রোরেল চলাচল করায় হাই ভোল্টেজ বিদ্যুৎ থাকায় ড্রোন উদ্ধার করা যাবে না। এ কারণে আজ শুক্রবার মেট্রোরেল বন্ধ থাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে ড্রোনটি উদ্ধার করা হয়।

টিটি/এসএনআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।