দুদকের কাছে ১৫ দিন সময় চাইলেন বেনজীরের স্ত্রী ও দুই কন্যা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৮ পিএম, ০৯ জুন ২০২৪
ফাইল ছবি

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনে (দুদক) জিজ্ঞাসাবাদের জন্য হাজির হতে ১৫ দিন সময় চেয়ে আবেদন করেছেন পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের স্ত্রী জিশান মির্জা ও তার দুই কন্যা।

বেনজীরের স্ত্রী ও দুই কন্যাকে রোববার (৯ জুন) দুদকে হাজির হতে তলব করা হয়েছিল। কিন্তু সকালে তাদের পক্ষে আইনজীবী সময় চেয়ে দুদকে আবেদন করেন। দুদক সূত্রে বিষয়টি জানা গেছে।

তদন্ত সংশ্লিষ্ট দুদকের ঊর্ধ্বতন এক কর্মকর্তা জাগো নিউজকে বলেন, আইনজীবীর মাধ্যমে বেনজীরের স্ত্রী জিশান মির্জা এবং দুই মেয়ে ফারহিন রিশতা বিনতে বেনজীর ও তাহসিন রাইসা বিনতে বেনজীর দুদকে হাজির হতে আরও ১৫ দিন সময় চেয়েছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই কর্মকর্তা বলেন, আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

গত ২৮ মে বেনজীর ও তার স্ত্রী-সন্তানদের জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়। দুদকের পাঠানো নোটিশে বেনজীরকে ৬ জুন এবং তার স্ত্রী ও দুই মেয়েকে ৯ জুন দুদকের প্রধান কার্যালয়ে হাজির হয়ে বক্তব্য দিতে বলা হয়।

কিন্তু গত ৫ জুন আইনজীবীর মাধ্যমে দুদকে হাজির হতে ১৫ দিন সময় চেয়ে আবেদন করেন বেনজীর। আবেদনের পরিপ্রেক্ষিতে কমিশন তাকে ১৭ দিন সময় দিয়ে ২৩ জুন হাজির হতে চিঠি পাঠায়।

এসএম/এমকেআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।