দেশের উন্নয়নে লড়ে যাচ্ছি : সাজেদা চৌধুরী


প্রকাশিত: ০২:৫০ পিএম, ২০ ডিসেম্বর ২০১৪

জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী বলেছেন, ‘৭১-এ দেশ স্বাধীনের জন্য আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে লড়েছিলাম এখন দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে লড়ে যাচ্ছি।

শনিবার ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী কাউন্সিল অধিবেশনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান সৈয়দা সাজেদা চৌধুরী।

আলোচনা সভায় এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, তারেক রহমান যেভাবে লন্ডন থেকে কথা বলছেন তার মা খালেদা একই সুরে এভাবে কথা বলেছেন। যারা শিষ্ঠাচার মানে না বাংলাদেশের রাজনীতি থেকে তাদেরকে বিতাড়িত করতে না পারলে সুষ্ঠ রাজনীতি ফিরে আসবে না।

সাভার অধরচন্দ্র উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনের সভাপতিত্ব করেন ডাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ এমপি। আলোচনা সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক, সাবেক মন্ত্রী আব্দুর রাজ্জাক, আব্দুল মান্নানসহ জেলা অন্যান্য নেতৃবৃন্দ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।