বাড্ডায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ নারীর মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৬ পিএম, ০২ জুন ২০২৪

রাজধানীর বাড্ডায় একটি বাসার নিচতলায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ শান্তা আক্তার (২৬) নামের চিকিৎসাধীন এক নারীর মৃত্যু হয়েছে। রোববার (২ জুন) দুপুর ২টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে তার মৃত্যু হয়। এ নিয়ে এই ঘটনায় মোট দুই জনের মৃত্যু হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (৩০ মে) ভোর সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। তখন দগ্ধ অবস্থায় তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসলে মো. সুলায়মানকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। আর শান্তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম বলেন, বাড্ডা থেকে দগ্ধ অবস্থায় শান্তা নামের এক নারী আমাদের এখানে এসেছিলেন। তার শরীরের ৩৫ শতাংশ দগ্ধ ছিল। নিবিড় পরিচর্যা কেন্দ্র চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, শেখ হাসিনা জাতীয় বার্নে ভর্তি অবস্থায় আইসিউতে ওই নারীর মৃত্যু হয়।

কাজী আল আমিন/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।