বসুন্ধরায় জাপান প্রবাসীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৫ এএম, ০২ জুন ২০২৪
ফাইল ছবি

রাজধানীর ভাটারা থানার বসুন্ধরা আবাসিক এলাকায় মাটি প্রপার্টিজ নামের অ্যাপার্টমেন্ট থেকে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই যুবকের নাম আরিফুল ইসলাম (৩০)। তার বুকে ও গলায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তিনি জাপান প্রবাসী।

পুলিশের তদন্ত সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, আরিফুল জাপানে থাকতেন। জাপানে আয়েশা (জাপানি নাম- নাচুকি) নামের এক নারীকে বিয়ে করেন। তবে কানাডাপ্রবাসী পারভীন আক্তার নামের এক নারীর সঙ্গে তার প্রেম ছিল। কানাডা থেকে পারভীন আক্তার ঢাকায় এসে পরিকল্পিতভাবে হত্যা করে ফের কানাডা চলে গেছেন বলে ধারণা করা হচ্ছে।

শনিবার (১ জুন) রাতে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে ভাটারা থানা পুলিশ।

নিহত আরিফুল ইসলামের বাড়ি নরসিংদীর রায়পুরায়। তার বাবার নাম শাজাহান শিকদার।

বাড্ডা থানা সূত্রে জানা গেছে, ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকার সি-ব্লকের দুই নম্বর রোডের ১/এ নম্বর বাসায় অবস্থিত মাটি প্রপার্টিজ অ্যাপার্টমেন্টে দেশি-বিদেশি নাগরিকরা অনলাইনে অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়ে থাকেন।

পুলিশ জানায়, গত ১৭ মে আরিফুল ইসলাম ও পারভীন আক্তার স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে দ্বিতীয় তলায় একটি অ্যাপার্টমেন্ট অনলাইনের মাধ্যমে সাত দিনের পেমেন্ট করে ভাড়া নেন। শনিবার মাটি প্রপার্টিজ থেকে ফোন করে পুলিশকে জানায়, দোতালার অ্যাপার্টমেন্টে একজন পুরুষের লাশ পাওয়া গেছে।

তাৎক্ষণিক পুলিশের বাড্ডা জোনের এডিসি, এসি ও থানা পুলিশ সিআইডি ক্রাইমসিন ঘটনাস্থলে যায়। সিআইডি ক্রাইমসিন পর্যবেক্ষণ করে জানায়, নিহতের বুকে ও গলায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

এ ঘটনায় ওই অ্যাপার্টমেন্টের সিসি ক্যামেরার ফুটেজ উদ্ধার করেছে পুলিশ। সেখানে দেখা গেছে, ১৮ মে ভোর ৬টা ৩১ মিনিটে পারভীন আক্তার বাসা থেকে একা বেরিয়ে যাচ্ছেন।

এ বিষয়ে ডিএমপির গুলশান বিভাগের বাড্ডা জোনের সহকারী কমিশনার (এসি) রাজন কুমার সাহা জাগো নিউজকে জানান, শনিবার সন্ধ্যায় খবর পেয়ে অ্যাপার্টমেন্ট থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। হত্যাকারীকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

টিটি/এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।