আবারো শফিক রেহমানের রিমান্ড চাইবে ডিবি


প্রকাশিত: ১২:৩৮ পিএম, ২১ এপ্রিল ২০১৬

জ্যেষ্ঠ সাংবাদিক ও উপস্থাপক শফিক রেহমানের পাঁচদিনের রিমান্ড শেষ হচ্ছে আজ (বৃহস্পতিবার)। রিমান্ড শেষে শুক্রবার অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে তার আরো রিমান্ড চাইবেন তদন্ত কর্মকর্তা ডিবি দক্ষিণের এসি হাসান আরাফাত। বৃহস্পতিবার জাগো নিউজকে এ নিশ্চিত করেছেন ডিবির ডিসি মাশরুকুর রহমান খালেদ।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে যুক্তরাষ্ট্রে অপহরণ ও হত্যা পরিকল্পনার অভিযোগে দায়ের করা মামলায় গত শনিবার শফিক রেহমানকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

গ্রেফতারের পর অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তার ৭ দিনের রিমান্ড চেয়ে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের কাছে প্রার্থনা করলে আদালত ৫ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

ডিবি সূত্রে জানা যায়, রিমান্ডে শফিক রেহমান যুক্তরাষ্ট্রে ও বাংলাদেশে জয়ের অপহরণকারীদের সঙ্গে বৈঠকের কথা স্বীকার করেন। রিমান্ডের তৃতীয় দিন তাকে নিয়ে তার ইস্কাটনের বাড়িতে অভিযান চালায় ডিবি। এসময় তার দুটি পাসপোর্ট ও জয়ের যুক্তরাষ্ট্রের ঠিকানা, গাড়ির নম্বর সম্বলিত গুরুত্বপূর্ণ নথিপত্র জব্দ করা হয়।

এআর/ এসএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।