স্বাস্থ্য সহকারী পদ

প্রবেশপত্রে ছবি পরিবর্তন করে পরীক্ষা দিতে এসে ধরা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৪ পিএম, ০৮ মে ২০২৪

চট্টগ্রামে স্বাস্থ্য সহকারী পদের পরীক্ষায় আবারও তিন ভুয়া পরীক্ষার্থী গ্রেফতার হয়েছেন। তারা অন্যের হয়ে মৌখিক পরীক্ষা দিতে এসে গ্রেফতার হলেন। বুধবার (৮ মে) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে তাদের আটক করা হয়।

তারা হলেন চট্টগ্রামের বাঁশখালী উপজেলার কাথারিয়া গ্রামের জয়নাল আবেদীন চৌধুরী, চন্দনাইশ উপজেলার কেশুয়া ইউনিয়নের মো. জাবেদ ও লোহাগাড়া উপজেলার সুখছড়ী গ্রামের বাসিন্দা রনি দাশ।

চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য তত্ত্বাবধায়ক সুজন বড়ুয়া বলেন, প্রবেশপত্রে ছবি পরিবর্তন করে পরীক্ষা দিতে এসেছিলে তারা। যাচাই-বাছাইয়ের সময় কর্তৃপক্ষের সন্দেহ হয়। পরে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা ভুয়া পরীক্ষার্থী বলে স্বীকার করেন। পরে তাদের আটক করে কোতোয়ালি থানা সোপর্দ করা হয়।

এর আগে ৩ মে একই পদে প্রক্সি দেওয়ার সময় আবদুর রউফ মিয়া (২৮) নামে এক যুবককে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এএজেড/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।