চমেকে রোগী ধর্ষণ, আট বছর পর আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৭:০৯ পিএম, ০৭ এপ্রিল ২০২৪
গ্রেফতার জালাল আহম্মদ

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ২০১৫ সালে চিকিৎসা নিতে আসা এক নারীকে ধর্ষণের দায়ে যাবজ্জীবন কারাদণ্ড হয় মো. জালাল আহম্মদের। ঘটনার আট বছর পর দণ্ডপ্রাপ্ত জালালকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

রোববার (৭ এপ্রিল) কর্ণফুলী নদীতে অভিযান চালিয়ে একটি নৌযান থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার জালাল আহম্মদ ওরফে রাকিব আনোয়ারা উপজেলার সুলতান আহম্মদের ছেলে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের মামলায় আসামি জালাল আহম্মদের যাবজ্জীবন সাজা দেন আদালত। এরপর থেকে দীর্ঘদিন পলাতক ছিলেন। রোববার আনোয়ারা থেকে কুতুবদিয়া পালানোর সময় তাকে গ্রেফতার হয়।

তিনি জানান, ২০১৫ সালের ২২ সেপ্টেম্বর এক নারী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নাক, কান ও গলা বিভাগে ডাক্তার দেখাতে আসেন। এসময় হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মী জামাল ওই নারীকে ডাক্তারের সিরিয়াল দেওয়ার প্রলোভন দেখিয়ে হাসপাতালের একটি পরিত্যক্ত রুমে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। এ ঘটনায় দায়ের মামলায় অভিযুক্তকে গ্রেফতার করা হলেও জামিনে বেরিয়ে পালিয়ে যান।

এএজেড/কেএসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।