কিশোরীকে প্রাইভেটকারে তুলে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৬:০০ পিএম, ১৯ মার্চ ২০২৪

চট্টগ্রাম নগরে এক কিশোরীকে প্রাইভেটকারে তুলে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে নগরের হালিশহর থানার ছোটপুল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- মো. মিরন প্রকাশ মিরু (৩৬) ও মো. জমির (৩২)। তারা দুজনেই পেশায় প্রাইভেটকার চালক।

পুলিশ জানায়, গত রোববার (১৭ মার্চ) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ইফতার করে বাসা থেকে বেরিয়েছিল ওই কিশোরী। এসময় মিরন ও জমির তাকে ফুঁসলিয়ে ছোটপুল পুরাতন রোডে নিয়ে যায়। সেখানে আগে থেকেই একটি সাদা রঙের প্রাইভেটকার পার্কিং করা ছিল। পরে সেই প্রাইভেটকারে তুলে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ করে দুই আসামি।

এ ঘটনায় সোমবার রাতে ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে হালিশহর থানায় মামলা করেন।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কায়সার হামিদ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, মামলা হওয়ার পরপরই তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামিদের গ্রেফতার করা হয়। গ্রেফতার দুজনের মধ্যে একজন ভুক্তভোগীর প্রতিবেশী এবং অন্যজন আগে একই এলাকায় থাকতেন। একই এলাকায় থাকায় আসামিদের সঙ্গে আগে থেকেই পরিচয় ছিল ভুক্তভোগীর পরিবারের।

এএজেড/এমকেআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।