স্বামীর মৃত্যুর ১২ ঘণ্টা পর চলে গেলেন স্ত্রীও

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০৩ পিএম, ১৭ মার্চ ২০২৪

গাজীপুরের কালিয়াকৈর স্টপ স্টার এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় দগ্ধ নার্গিস খাতুন (২৫) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা গেছেন। রোববার (১৭ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে মারা যান তিনি। এর মাত্র ১২ ঘণ্টা আগে সকাল ৭টার দিকে মারা যান তার স্বামী মহিদুল। এ ঘটনায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ছয়জনে।

নিহতের মামাতো ভাই নুরান বলেন, আমার বোন একটি কোম্পানিতে চাকরি করতো। তার স্বামী মহিদুল চাকরি করতো একটি গোডাউনে। মহিদুল সকাল ৭টার দিকে মারা যান, আর আমার বোন নার্গিস সন্ধ্যা ৭টার দিকে মারা যায়।

নার্গিস খাতুন সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার পূর্ব ভেড়া খোলার আব্দুর রাজ্জাকের মেয়ে। গাজীপুর এলাকায় থাকতো। সাজিদ নামে তাদের তিন বছরের একটা ছেলেসন্তান রয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম জানান, গাজীপুর এলাকা থেকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় নিবিড় পরিচর্যা কেন্দ্রের ১৩ নম্বর বেডে নার্গিস নামের একজনের মৃত্যু হয়। তার শরীর ৯০ শতাংশ দগ্ধ ছিল।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ শেখ হাসিনা জাতীয় বার্নের মর্গে রাখা হয়েছে। বিষয়টি শাহবাগ থানাকে জানানো হয়েছে।

কাজী আল আমিন/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।