ঢাকায় ছুরিকাঘাতে শিক্ষার্থী নিহতের ঘটনায় গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩১ পিএম, ১০ মার্চ ২০২৪
প্রতীকী ছবি

রাজধানীর উত্তর মুগদায় কবি নজরুল কলেজের শিক্ষার্থী পিয়াস ইকবাল নুরকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় অন্যতম প্রধান তিন আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব।

রোববার (১০ মার্চ) রাতে রাজধানীর মুগদা ও মানিকগঞ্জে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব-৩। র‌্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক আ ন ম ইমরান খান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত বৃহস্পতিবার (৭ মার্চ) রাত ১০টার দিকে ছুরিকাঘাতে গুরুতর আহত হন নুর। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের বাবা ইকবাল হোসেন বাদী হয়ে হত্যা মামলা করেন। এ ঘটনায় ছায়াতদন্ত করে হত্যাকাণ্ডে জড়িত অন্যতম প্রধান তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে আগামীকাল সোমবার দুপুরে কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

টিটি/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।