রাজধানীতে ছুরিকাঘাতে কিশোর নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১০:২৭ পিএম, ০৮ মার্চ ২০২৪
ফাইল ছবি

রাজধানীর শ্যামপুরে পূর্বশত্রুতার জেরে ছুরিকাঘাতে মো. শান্ত (১৮) নামের এক কিশোর নিহত হয়েছেন। এ ঘটনায় হোসাইন (২২) নামের এক তরুণ আহত হয়েছেন। শুক্রবার (৮ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতের পর গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়। সেখানে রাত সাড়ে ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক শান্তকে মৃত ঘোষণা করেন। আহত হোসাইনকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তাদের ঢামেকে নিয়ে আসা মো. রাব্বি জানান, সন্ধ্যায় শ্যামপুর ধোলাইপাড় ফুটওভার ব্রিজের নিচে পূর্বশত্রুতার জেরে অজ্ঞাতপরিচয় ব্যক্তি ভুক্তভোগেীদের ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাদের উদ্ধার করে ঢামেকে আনা হয়।

তিনি আরও জানান, নিহত শান্ত কুমিল্লার দেলোয়ার হোসেনের সন্তান। তিনি পশ্চিম ধোলাইপাড় এলাকায় থাকতের। তিনি একটি ওয়ার্কশপে কাজ করতেন। তার বাবার ব্যাটারিচালিত অটোরিকশার গ্যারেজ রয়েছে। আহত হোসাইনের মুদি দোকান রয়েছে। ধোলাইপাড় আলী হোসেন সড়ক এলাকায় থাকতেন তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

কাজী আল-আমিন/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।