আদর্শ পুলিশ বাহিনী গঠনে সবাইকে কাজ করতে হবে: ডিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩০ এএম, ২৫ জানুয়ারি ২০২৪

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান বলেছেন, আদর্শ পুলিশ বাহিনী গঠনের জন্য আমাদের সবাইকে কাজ করে যেতে হবে। পুলিশ শুধু অপরাধ নিয়ন্ত্রণ ও আইনশৃঙ্খলা রক্ষায় ব্যস্ত থাকে না। এর বাইরেও খেলাধুলাসহ সবকিছুতে পারর্দশিতা দেখায়। একটি আদর্শ পুলিশ বাহিনী গঠনের জন্য আমাদের সবাইকে কাজ করে যেতে হবে।

বুধবার (২৪ জানুয়ারি) রাজধানীর মিরপুরে পিওএম পুলিশ লাইন্সে আন্তঃবিভাগ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ এর বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: গুলিস্তানে যানজট কমাতে ৫০ কমিউনিটি ট্রাফিক পুলিশ নিয়োগ

ডিএমপি কমিশনার বলেন, আমরা যারা ফুটবল খেলা দেখেছি, সবাই উপভোগ করেছি। যারা জয়লাভ করেছে, তাদেরকে অভিনন্দন জানাচ্ছি। পাশাপাশি রানার আপ দলের প্রতিও রইলো শুভকামনা। গত বছর বাংলাদেশ পুলিশ ফুটবলে অনেক সুনাম অর্জন করেছে। আমাদের ক্রিকেট টিমও দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। আইজিপি কাপ সামনে রেখে এই প্রতিযোগিতা দারুণ ভূমিকা রাখবে।

jagonews24

ডিএমপির ক্রিকেট টিমকে আরও শক্তিশালী করতে ডিএমপি কমিশনারের নির্দেশে আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেন কল্যাণ ও ফোর্স বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ সোহেল রানা। প্রতিযোগিতাপূর্ণ এ টুর্নামেন্টে পিওএম দক্ষিণ বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় কল্যাণ ও ফোর্স বিভাগ।

পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) বিভাগের আন্তঃবিভাগ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা- ২০২৩ এর আন্তঃবিভাগ ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় পিওএম-দক্ষিণ বিভাগ ও রানার আপ হয় পিওএম-উত্তর বিভাগ। টুর্নামেন্টে সেরা খেলোয়াড় হয়েছেন পিওএম-দক্ষিণ বিভাগের কনস্টেবল আজম।

আরও পড়ুন: বইমেলা কেন্দ্র করে আমাদের চ্যালেঞ্জ হচ্ছে জঙ্গিবাদ-মৌলবাদ: ডিএমপি কমিশনার

আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় পিওএম-উত্তর বিভাগ ও রানার আপ পিওএম-দক্ষিণ বিভাগ। টুর্নামেন্টে সেরা খেলোয়াড় হয়েছেন পিওএম-উত্তর বিভাগের কনস্টেবল সুজন।

আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় পিওএম-পশ্চিম বিভাগ ও রানার আপ পিওএম-দক্ষিণ বিভাগ। পরে ডিএমপি কমিশনার চ্যাম্পিয়ন ও রানার আপ দলসহ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী খেলোয়াড়ের মাঝে পুরস্কার বিতরণ করেন।

আরও পড়ুন: পুলিশ-সাংবাদিক মিলে স্মার্ট সমাজ গড়ে তুলবো: ডিএমপি কমিশনার

অনুষ্ঠানে ডিএমপির অতিরিক্ত কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার, অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন্স) ড. খ. মহিদ উদ্দিন, অতিরিক্ত কমিশনার (লজিস্টিকস্, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) মহা. আশরাফুজ্জামান, অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমানসহ বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

টিটি/এসএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।