নতুন আহ্বায়ক কমিটি নিয়ে আশাবাদী ফখরুল


প্রকাশিত: ০৯:০৭ এএম, ১৯ জুলাই ২০১৪

মির্জা আব্বাস এবং হাবিব উন নবী খান দুজনইকে ত্যাগী ও পরীক্ষিত নেতা উল্লেখ করে বিএনপি`র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আশা প্রকাশ করে বলেছেন, ঢাকা মহানগর বিএনপির নতুন আহ্বায়ক কমিটি দলকে আরও শক্তিশালী করার পাশাপাশি জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে পারবে।

শনিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে একটি হোটেলে হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান কল্যাণ ফ্রন্টের বর্ধিত সভায় মির্জা ফখরুল এ কথা বলেন।

বিএনপির এই নেতা বলেন, মির্জা আব্বাস এবং হাবিব উন নবী খান দুজনই ত্যাগী ও পরীক্ষিত নেতা। তাঁদের নেতৃত্বে মহানগর বিএনপি আরও শক্তিশালী হবে।

প্রসঙ্গত, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে আহ্বায়ক ও হাবিব উন নবী খানকে সদস্য সচিব করে গতকাল মহানগর বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

ক্ষমতাসীন আওয়ামী লীগের সমালোচনা করে মির্জা ফখরুল বলেন, বিগত বছরগুলোতে গণতন্ত্রকে পর্যায়ক্রমে আঘাত করা হয়েছে। গণতন্ত্র নস্যাত করে ব্যক্তিগতও দলীয় ক্ষমতা পাকাপোক্ত করতে সংবিধান সংশোধন করা হয়েছে। এক সময় আওয়ামী লীগ গণতন্ত্রের জন্য সংগ্রাম করলেও তারাই আবার গণতন্ত্র ধ্বংস করেছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।