বৈশাখে বিমানের বিশেষ অফার


প্রকাশিত: ০২:০২ পিএম, ০৪ এপ্রিল ২০১৬

বাংলা নতুন বছর শুরু উপলক্ষে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা-বরিশাল-ঢাকা অভ্যন্তরীণ রুটে ভাড়া কমিয়েছে। আগামী ৭ এপ্রিল হতে হ্রাসকৃত ‘বৈশাখী অফার’ শুরু হবে। এই কর্মসূচি আগামী ৩০ এপ্রিল পর্যন্ত কার্যকর থাকবে। আগে আসলে আগে পাবেন ভিত্তিতে টিকিট বিক্রি হবে বলে জানিয়েছেন বিমানের বিক্রয় বিভাগ।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ বিভাগের সহকারী ব্যবস্থাপক তাছমিন আকতার জানিয়েছেন, উল্লেখ করা সময়ে ঢাকা থেকে বরিশাল গন্তব্যে হ্রাসকৃত ২০০০ টাকা (প্রদেয় সকল করসহ) ভাড়ায় ভ্রমণ করা যাবে। রিটার্ন যাতায়াতের জন্য অর্থাৎ ঢাকা-বরিশাল-ঢাকা’র ক্ষেত্রে দ্বিগুন ভাড়া হবে অর্থাৎ ৪০০০ টাকা।

ইতোমধ্যে গত ১ এপ্রিল হতে ঢাকা-সৈয়দপুর রুটে হ্রাসকৃত মূল্যে টিকেট বিক্রি শুরু হয়েছে। ঢাকা-বরিশাল রুটে সপ্তাহে ৩ দিন বিমানের ফ্লাইট পরিচালনা করা হবে। বর্তমানে রোববার ও বৃহস্পতিবার ছাড়া মঙ্গলবারেও তৃতীয় ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত হয়েছে। তবে ৩০ এপ্রিল পর্যন্ত মঙ্গলবারের ফ্লাইটটি সাময়িকভাবে স্থগিত রাখা হয়েছে।

আরএম/এসএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।