স্মার্ট নৌকা এগিয়ে যাবে সব বাধা পেরিয়ে: সাঈদ খোকন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫৩ পিএম, ২৫ ডিসেম্বর ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৬ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও ডিএসসিসির সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বলেছেন, প্রিয় নেত্রী শেখ হাসিনার স্মার্ট নৌকার শুধু ফ্রন্ট গিয়ার আছে। এ নৌকা উন্নয়নের পথে এগিয়ে যাবে সব বাধা পেরিয়ে।

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে পুরান ঢাকার দয়াগঞ্জে গণসংযোগে গিয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

এবার ঢাকা-৬ আসনের জনগণ স্মার্ট নৌকার সঙ্গী হতে চায় জানিয়ে সাঈদ খোকন বলেন, দেশের মানুষের কাছে ডিজিটাল বাংলাদেশের ওয়াদা করেছিলেন প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনা। তিনি তার ওয়াদা অক্ষরে অক্ষরে পালন করেছেন। তার কল্যাণে বাংলাদেশ ডিজিটালাইজড হয়েছে। এখন তিনি স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার জন্য আহ্বান জানিয়েছেন। তাই স্মার্ট ঢাকা বিনির্মাণে নৌকা প্রতীকে ভোট চাই।

তিনি বলেন, আমরা সবসময় বলেছি অংশগ্রহণমূলক অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের কাছে প্রতিশ্রুতিবদ্ধ। নেত্রী জনগণের কাছে যে প্রতিশ্রুতি দিয়েছেন তা পূরণে আমরা কাজ করে যাচ্ছি। ৭ জানুয়ারি নির্বাচনে বিপুল ভোটার উপস্থিতির মাধ্যমে নৌকার বিজয় হবে এবং শেখ হাসিনা ফের প্রধানমন্ত্রী হবেন, ইনশাআল্লাহ।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের কবরস্থানে লাশ দাফন ও শ্মশানে দাহ ফের ফ্রি করে দেওয়ার আহ্বান জানিয়ে মোহাম্মদ সাঈদ খোকন বলেন, আমি যখন ঢাকা দক্ষিণের মেয়র ছিলাম পুরান ঢাকায় পার্ক, খেলার মাঠ, কমিউনিটি সেন্টার নির্মাণসহ ব্যাপক উন্নয়ন কাজ করেছি। কবরস্থানের উন্নয়ন এবং সংস্কারের পরে আমরা দাফন সম্পূর্ণ ফ্রি করে দিয়েছিলাম। সনাতন ধর্মাবলম্বীদের জন্য শ্মশানে দাহ ফ্রি করা হয়েছিল। এখন দাফন ও দাহে টাকা নেওয়া হয়। আমি কর্তৃপক্ষকে অনুরোধ করবো আবার ফ্রি করে দেওয়ার জন্য।

মোহাম্মদ সাঈদ খোকন বলেন, আমি পুরান ঢাকার সন্তান, এটাই আমার বড় পরিচয়। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র থাকা অবস্থায় এবং এরপরেও আমি যে কাজ করেছি তাতে বিশ্বাস করি এই এলাকার মানুষ তাদের ভালোবাসার উপহারস্বরূপ আমাকে একটি করে ভোট দেবে। সে হিসেবে আমি বিশ্বাস করি অন্যান্য আসন থেকে এখানে ভোটার উপস্থিতি বেশি হবে। এই এলাকার ভোটারদের কেউ আটকাতে পারবে না।

এমএমএ/বিএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।