নৌকার প্রচারণায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা, ইসির শোকজ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫৮ পিএম, ২৪ ডিসেম্বর ২০২৩
ফাইল ছবি

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নজরুল ইসলাম ওরফে বাবুর পক্ষে প্রচারণায় অংশগ্রহণ করেছেন আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা। ফলে তাকে শোকজ করা হয়েছে।

এই স্বাস্থ্য কর্মকর্তার নাম ডা. সায়মা আফরোজ। তাকে নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ধীমান চন্দ্র মণ্ডল কারণ দর্শানোর নোটিশ দেন। রোববার (২৪ ডিসেম্বর) নির্বাচন কমিশন থেকে জানা গেছে এ তথ্য।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে উদ্দেশ্যে করে চিঠিতে জানানো হয়, আপনি আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) হিসেবে কর্মরত। সরকারি কর্মকর্তা হয়েও আপনার নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ গণপ্রতিনিধিত্ব আদেশ, ১৯৭২ এর ৭৭(১)৩ এবং ৮৬ অনুচ্ছেদের সঙ্গে সাংঘর্ষিক। আপনার কর্মকাণ্ডের জন্য আইন ভঙ্গের দায়ে বিধি মোতাবেক পদক্ষেপ গ্রহণ করার জন্য নির্বাচন কমিশন বরাবর কেন সুপারিশ করা হবে না তা ২৫ ডিসেম্বর দুপুর ১২টায় জানাতে হবে।

নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত ভবনে সশরীরে উপস্থিত হয়ে অথবা কোনো প্রতিনিধির মাধ্যমে লিখিত ব্যাখ্যা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হলো।

এমওএস/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।