স্বাস্থ্যমন্ত্রীর বাসার সামনে সাক্ষাতের অপেক্ষায় বেকার নার্সরা


প্রকাশিত: ১২:২৫ পিএম, ০২ এপ্রিল ২০১৬

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের সঙ্গে সাক্ষাতের জন্য তার ধানমন্ডির বাসার সামনে অপেক্ষার প্রহর গুণছেন বাংলাদেশ ডিপ্লোমা ও বেসিক গ্রাজুয়েট বেকার নার্সেস অ্যাসোসিয়েশন নেতাকর্মীরা। দীর্ঘক্ষণ যাবত অপেক্ষা করলেও এখনও পর্যন্ত সাক্ষাতের অনুমতি পাননি তারা।

বাংলাদেশ ডিপ্লোমা ও বেসিক গ্রাজুয়েট বেকার নার্সেস অ্যাসোসিয়েশন নেতারা বিকেল সাড়ে ৫টায় জাগো নিউজকে জানান, শনিবার দুপুরে তারা  সেবা পরিদফতরের পরিচালক (ভারপ্রাপ্ত) নীলুফার ফরহাদের সঙ্গে দেখা করে পাবলিক সার্ভিস কমিশন (পিএসসি) ঘোষিত তিন সহস্রাধিক সিনিয়র স্টাফ নার্স নিয়োগের বিজ্ঞপ্তি বাতিল, আন্দোলনকারী নার্সদের উপর পুলিশের ন্যাক্কারজনক হামলার বিষয়ে অবহিত করতে যান। ঘটনার সময় নীলুফার ফারহাদ বিদেশে ছিলেন তাই অভিভাবক হিসেবে তার কাছে বেকার নার্সরা সুপরামর্শ কামনা করেন।

NURSE
 
বাংলাদেশ বেকার নার্সেস অ্যাসোসিয়েশন সভাপতি রীনা আক্তার ও বাংলাদেশ বেসিক গ্রাজুয়েট বেকার নার্সেস অ্যাসোসিয়েশনের সেক্রেটারি জেনারেল নাহিদা আক্তার রাফি জানান, নীলুফার ফারহাদ পুলিশী হামলার জন্য সমবেদনা জানালেও নিয়োগের ব্যাপারে তার কিছুই করার নেই  বলে জানান।

এসময় তিনি মন্ত্রীর সঙ্গে দেখা করানোর কথা বলে ১০ জনকে ধানমন্ডিতে নিয়ে আসেন। বেকার নার্সদের সাথে অন্যান্য নার্স সংগঠনের নেতারাও রয়েছেন।

এমইউ/এসকেডি/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।