খাগড়াছড়িতে অবরোধের সময় দগ্ধ বেলাল মারা গেছেন

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৯ পিএম, ০২ ডিসেম্বর ২০২৩

অডিও শুনুন

খাগড়াছড়ির গুইমারা উপজেলার হাফছড়ি এলাকায় অবরোধের সময় দুর্বৃত্তদের দেওয়া আগুনে দগ্ধ ট্রাকের হেলপার বেলাল হোসেন (৩৫) মারা গেছেন।

শনিবার (২ ডিসেম্বর) বিকেল ৩টা ৪০ মিনিটে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তার মৃত্যু হয়। বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. মো. তরিকুল ইসলাম।

তরিকুল ইসলাম বরেন, বেলালের শরীরের ৮০ শতাংশ দগ্ধ ছিল। নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন তিনি মারা যান।

এর আগে সোমবার (২৭ নভেম্বর) রাত সাড়ে ১২টার দিকে খাগড়াছড়ির গুইমারা উপজেলার হাফছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। পর দিন মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে শেখ হাসিনার জাতীয় বার্নে ভর্তি করা হয়।

নিহত বেলাল হোসেনের জামাই রাসেল জাগো নিউজকে জানান, সোমবার (২৭ নভেম্বর) রাত সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম থেকে সরকারি চালবোঝাই একটি ট্রাক মাটিরাঙ্গা তাইন্দং খাদ্য গুদামের উদ্দেশে যাচ্ছিল। পথে গুইমারার হাফছড়ি ইউনিয়নের আলাউদ্দিনের বাড়ির সামনে পৌঁছালে রাস্তায় গাছ ফেলে দুর্বৃত্তরা গাড়িতে আগুন ধরিয়ে দেয়। এতে ট্রাকচালক ইসহাক মিয়া ও হেলপার বেলার হোসেন দগ্ধ হন। চিকিৎসাধীন অবস্থায় আজ শেখ হাসিনা বার্নের আইসিইউতে তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, বেলাল হোসেন খাগড়াছড়ির মাটিরাঙ্গা থানার মাটিরাঙ্গা আদর্শ গ্রামের শহিদুল হকের ছেলে।

কাজী আল-আমিন/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।