শঙ্কামুক্ত দিনে রাজধানীতে যান চলাচল স্বাভাবিক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৩ পিএম, ২৮ নভেম্বর ২০২৩

চলমান রাজনৈতিক পরিস্থিতিতে চলছে একের পর এক হরতাল-অবরোধ। এরমধ্যে কিছুটা শঙ্কা নিয়েই সড়কে চলাচল করেন সাধারণ মানুষ। তবে সপ্তাহের কর্মব্যস্ত দিনে আজ মঙ্গলবার নেই কোনো রাজনৈতিক কর্মসূচি। এতে নির্বিঘ্নে চলাচল করছে যানবাহন। সিগন্যালগুলোতে আছে যানজট। কোনো কোনো সড়কে বাড়তি সময় যাচ্ছে সাধারণের।

রাজধানীর শাহবাগ, কারওয়ান বাজার মোড়, নিউমার্কেট, রামপুরা এলাকা ঘুরে মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেলে দেখা গেছে এমন চিত্র।

এছাড়া পল্টন, মতিঝিল, গুলিস্তান, কাকরাইল, শান্তিনগর, মগবাজার এলাকাতেও গাড়ি চলাচল ছিল স্বাভাবিক। সাপ্তাহিক কর্মব্যস্ত দিনে রাজধানীর এ সড়কগুলোতে মানুষের চলাচল ছিল স্বাভাবিক। সিগন্যালগুলোতেও ছিল কিছুটা যানজট।

শঙ্কামুক্ত দিনে রাজধানীতে যান চলাচল স্বাভাবিক

প্রেস ক্লাব, শাহবাগ, বাংলা মোটর, পান্থপথ ও ফার্মগেট এলাকায় মাঝারি যানজট দেখা গেছে। সিগন্যালে বাসগুলোকে ১০ থেকে ১৫ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে।

ডিএমপির রমনা ট্রাফিক বিভাগের অতিরিক্ত উপ- কমিশনার মো. সোহেল রানা জাগো নিউজকে বলেন, রাস্তাঘাটে যান চলাচল স্বাভাবিক রয়েছে। নিউমার্কেট, ধানমন্ডি এলাকায় সকালে যান চলাচল কম থাকলেও বিকেলে অফিস ছুটির পর থেকে বিভিন্ন সড়কে যান চলাচল বেড়েছে।

আরএসএম/এমএইচআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।