রিভিউ নিয়ে আইনজীবীদের সঙ্গে কথা বললেন নিজামী


প্রকাশিত: ০২:০২ পিএম, ৩১ মার্চ ২০১৬

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২ এ মৃত্যুর পরোয়ানা প্রাপ্ত বন্দি জামায়াতে ইসলামীর আমির মতিউর রহমান নিজামী তার ছেলে আইনজীবী ব্যারিস্টার নাজিব মোমেনসহ দুইজনের সঙ্গে রিভিউ সংক্রান্ত বিষয়ে কথা বলেছেন।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে নিজামীর ছেলে ব্যারিস্টার নাজিব মোমেন এবং আইনজীবী মো. মতিউর রহমান আকন্দ কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২-এ যান।

কারাগারের সুপার প্রশান্ত কুমার বণিক জানান, ব্যারিস্টার নাজিম মোমেনসহ আইনজীবী মতিউর রহমান আকন্দ দুপুর সোয়া ১টার দিকে নিজামী সাহেবের রিভিউর ব্যাপারে কথা বলার অনুমতি চেয়ে লিখিত আবেদন নিয়ে আসেন কারাগারে। পরে তাদের দুপুর দেড়টায় নিজামীর সঙ্গে কথা বলার ব্যবস্থা করা হয়। পরে কারাগারের একটি কক্ষে প্রায় আধা ঘণ্টা কথা শেষে ২টা ১০মিনিটে তারা বের হন।  

ইতোপূর্বে আদালত কর্তৃক মতিউর নিজামীর মৃত পরোয়ানা বহালের রায় ঘোষণার পর গত ১৬ মার্চ এবং ২৪ মার্চ দুই দফা ছেলে নাজিবসহ তিন আইনজীবী এবং পরিবারের সদস্যরা দেখা করেছেন।
 
আমিনুল ইসলাম/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।