তাজরীন মালিক দেলোয়ার কারাগারে


প্রকাশিত: ০১:৪১ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৪

আলোচিত তাজরীন ফ্যাশনসের মালিক দেলোয়ার হোসেনকে প্রতারণার একটি মামলায় জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন চট্টগ্রামের একটি আদালত। রোববার দুপুরে চট্টগ্রাম মহানগর হাকিম সৈয়দ মাসফিকুল ইসলাম শুনানি শেষে এ আদেশ দেন।

নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (প্রসিকিউশন) কাজী মুত্তাকী ইবনু মিনান বলেন, প্রতারণার একটি মামলায় তাজরীন ফ্যাশনসের মালিক দেলোয়ার হোসেন আজ (রোববার) আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

জানা যায়, নগরের কেডিএস গ্রুপের কেডিএস এক্সেসরিজ লিমিটেডের কাছ থেকে ২০১০-১১ সালে ৪৪ লাখ ৪৩ হাজার ৭২০ টাকার মালামাল কেনেন তাজরীন ফ্যাশনসের মালিক। টাকা পরিশোধ না করায় গত বছরের ২২ নভেম্বর কেডিএস গ্রুপের পক্ষে শিমুল সেন বাদী হয়ে দেলোয়ার হোসেনকে আসামি করে ৪০৬ ও ৪২০ ধারায় একটি প্রতারণার মামলা করেন। মামলার পরিপ্রেক্ষিতে প্রথমে সমন ও পরে পরোয়ানা জারি করা হলেও আদালতে হাজির হননি দেলোয়ার। গত ১৩ নভেম্বর চার সপ্তাহের জন্য উচ্চ আদালত থেকে জামিন নেন তিনি। জামিনের মেয়াদ শেষ হওয়ার উচ্চ আদালতে হাজির হলে তাকে নিম্ন আদালতে হাজির হতে আদেশ দেওয়া হয়। রোববার নিম্ন আদালতে হাজির হলে জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠিয়ে দেওয়া হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।