রাঙ্গুনিয়ায় এক বাসে আগুন, দুটিতে ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১১:০৩ এএম, ০২ নভেম্বর ২০২৩

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় এবি ট্রাভেলস কোম্পানির একটি যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। এসময় দুটি বাস ভাঙচুরও করা হয়েছে।

বিএনপি-জামায়াতের ডাকা তিনদিনের সর্বাত্মক অবরোধ কর্মসূচির শেষ দিন বৃহস্পতিবার (২ নভেম্বর) ভোর ৪টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়া থানাধীন চন্দ্রঘোনা ইউনিয়নের লিচুবাগান এলাকায় এ ঘটনা ঘটে।

আগুন দেওয়া বাসটির নম্বর চট্ট মেট্রো ব-১১-১৭৬৬। এছাড়া চট্ট মেট্রো ব-১১-১৮১২ এবং চট্ট মেট্টো ব-১১-১৯৪৩ নম্বরের আরও দুটি বাস ভাঙচুর করা হয়।

খবর পেয়ে রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে বাসের আগুন নির্বাপন করে।

এর আগে অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিন গতকাল বুধবার ভোরেও একই এলাকায় দুটি ড্রাম্প ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা। রাঙ্গুনিয়ার ওই ঘটনাস্থলটি তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদের নির্বাচনী এলাকা।

রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. কামরুজ্জামান সুমন জাগো নিউজকে বলেন, ভোর ৪টার দিকে চন্দ্রঘোনা ইউনিয়নের লিটুবাগান এলাকায় একটি বাসে আগুন দেওয়ার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে বাসটির আগুন নির্বাপন করি। পরে পুলিশ গিয়ে বাসটি জিম্মায় নিয়েছে।

এ বিষয়ে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জাগো নিউজকে বলেন, অবরোধ সমর্থকরা ভোরে একটি বাসে আগুন দিয়েছে এবং আরও দুটি বাস ভাঙচুর করেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইকবাল হোসেন/এমকেআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।