তনু হত্যা : রামপুরায় সড়ক অবরোধ


প্রকাশিত: ০৮:২০ এএম, ২৯ মার্চ ২০১৬

কুমিল্লা সেনানিবাস এলাকায় খুন হওয়া শিক্ষার্থী সোহাগী জাহান তনুর হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে রাজধানীর রামপুরায় সড়ক অবরোধ করেছে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। মঙ্গলবার দুপুর ১টা থেকে এ সড়ক অবরোধ করে তারা।

ঢাকা মেট্রোপলিটন ট্র্যাফিক পুলিশের (ডিএমপি) তেজগাঁও শিল্পাঞ্চল জোনের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মো. সালাউদ্দিন জাগো নিউজকে বলেন, দুপুর ১টার পর থেকে দুদফায় সড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা। তবে একদিকের যান চলাচল অব্যাহত রয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে।

সড়ক অবরোধ করে তনু হত্যায় জড়িতদের গ্রেফতার ও সুষ্ঠু বিচার সম্বলিত ব্যানার প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা।

এদিকে, রাজধানীর ব্যস্ততম এ সড়ক অবরোধের কারণে বাড্ডা-রামপুরা এলাকায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। সর্বশেষ দুপুর ১টা ৫০ মিনিট পর্যন্ত সড়ক অবরোধ চলছিল।

উল্লেখ্য, গত ২০ মার্চ কুমিল্লা সেনানিবাসে টিউশনির করতে গিয়ে নিখোঁজ হন তনু। সেদিন রাতেই তার মরদেহ উদ্ধার করেন তার বাবা। বিভিন্ন আলামত দেখে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করা হচ্ছে, ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে।

এআর/আরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।