হরতালে ঢাকায় তিন বাসে আগুন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪৯ এএম, ২৯ অক্টোবর ২০২৩

অডিও শুনুন

আজ সকাল-সন্ধ্যা হরতাল পালন করছে বিএনপি-জামায়াত। এদিন সকালেই রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় তিনটি বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। আর এই আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর।

রোববার (২৯ অক্টোবর) সকালে এ তথ্য জানান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মিডিয়া শাখার প্রধান (ভারপ্রাপ্ত) শাহজাহান শিকদার।

আরও পড়ুন: মির্জা ফখরুলকে বাসা থেকে তুলে নেওয়ার অভিযোগ

হরতালে ঢাকায় তিন বাসে আগুন

তিনি বলেন, সকাল থেকে তিনটি জায়গায় বাসে আগুন নেভানোর কাজ করেছে ফায়ার সার্ভিস। সকাল ৯টা ৬ মিনিটে বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে ‘শিকড়’ পরিবহনের একটি গাড়িতে অগ্নিনির্বাপণ করে সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের দুটি ইউনিট। সকাল ১০টা ২২ মিনিটে মোহাম্মদপুরের টাউনহল বাজারে ‘পরিস্থান’ পরিবহনের একটি যাত্রীবাহী বাসে অগ্নিনির্বাপণ করে মোহাম্মদপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিট।

আরও পড়ুন: কোথাও বাস সংকটে ভোগান্তি, কোথাও যাত্রী নেই

হরতালে ঢাকায় তিন বাসে আগুন

তিনি আরও বলেন, সকাল ১০টা ২৮ মিনিটে বংশালের তাঁতীবাজার মোড়ে ‘বিহঙ্গ’ পরিবহনের একটি বাসে আগুন লাগলে সদরঘাট ফায়ার স্টেশনের দুটি ইউনিট পুলিশ নিরাপত্তায় আগুন নির্বাপণ করে।

আরও পড়ুন: যাত্রী নেই, দূরপাল্লার বাস চলছে দু-একটি

আরএসএম/বিএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।