গাইবান্ধায় ইউপি সদস্য হত্যা মামলার আসামি ঢাকায় গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৬ পিএম, ০৯ অক্টোবর ২০২৩

গাইবান্ধার পলাশবাড়ী এলাকায় ইউনিয়ন সদস্য ও আওয়ামী লীগের ওয়ার্ড সভাপতি বাদশা মিয়াকে (৫০) হত্যা মামলায় পলাতক প্রধান আসামি পাপলু মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার (৯ অক্টোবর) দুপুরে রাজধানীর লালবাগ এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-১০।

জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দীন। তিনি বলেন, ২৫ সেপ্টেম্বর রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বেতকাপা ইউনিয়নের পূর্ব নয়নপুর গ্রামে কোন্দল থামাতে গিয়ে ইউনিয়ন পরিষদ সদস্য বাদশা মিয়াকে ছুরিকাঘাত করা হয়। এ সময় স্বপন মিয়া (৩৩) ও সবুজ মিয়া (৩৫) নামে দুই সহোদর গুরুতর আহত হন।

র‌্যাব-১০ এর অধিনায়ক আরও বলেন, এ ঘটনায় হত্যা মামলার পর র‌্যাব-১০ ছায়া তদন্ত শুরু করে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আজ দুপুরে রাজধানীর লালবাগ এলাকায় অভিযান চালিয়ে পলাতক প্রধান আসামি পাপলু মিয়াকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে বিকেলে যাত্রাবাড়ী র‌্যাব-১০ এর সিপিসি-১ কার্যালয়ে আয়োজিত সংবাদ সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

টিটি/এসএনআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।