নিউমার্কেট এলাকায় জলাবদ্ধতা: ৪ জনকে কারণ দর্শানোর নোটিশ ডিএসসিসির

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৩ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২৩

বৃষ্টি শেষ হওয়ার ২৪ ঘণ্টার মধ্যেও নিউমার্কেট ও ঢাকা শিক্ষা বোর্ড এলাকায় জলাবদ্ধতা নিরসনে করতে না পারায় ৪ কর্মকর্তা-কর্মচারীকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)।

চার কর্মকর্তা-কর্মচারী হলেন, ডিএনসিসির সহকারী প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মোহাম্মদ আসগর, বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মোহাম্মদ সেলিম মিয়া, পরিছন্ন পরিদর্শক মোহাম্মদ আবদুন নুর ও পরিছন্ন পরিদর্শক মোহাম্মদ সোহেল।

রোববার (২৪ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান ডিএসসিসির জনসংযোগ কর্মকর্তা আবু নাছের।

এতে বলা হয়, ওই চার কর্মকর্তা-কর্মচারী নিজ দায়িত্ব পালনে ব্যর্থতা ও তদারকিতে গাফিলতি করেছেন। তাই তাদের কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বির) সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত হওয়া বৃষ্টিতে রাজধানীতে ব্যাপক জলাবদ্ধতা সৃষ্ট হয়। জলাবদ্ধতার কারণে সংশ্লিষ্ট এলাকায় নগরবাসীকে দুর্ভোগ পোহাতে হয়েছে। বৃষ্টি শেষ হওয়ার ২৪ ঘণ্টা পরও পানি না নামায় ক্ষোভপ্রকাশ করেছেন নিউমার্কেট এলাকার ব্যবসায়ীরা।

এমএমএ/এমএএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।