মোহাম্মদপুরে কৃষি মার্কেটে আগুন

আশপাশের সড়কে যানজট, ভোগান্তিতে যাত্রীরা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩০ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২৩

রাজধানীতে কৃষি মার্কেটে আগুনের ঘটনায় মোহাম্মদপুরের কয়েকটি এলাকায় যান চলাচল বন্ধ রয়েছে। এর প্রভাব পড়েছে আশপাশের সড়কে। এতে করে মিরপুর সড়কে দেখা গেছে যানজট। ফলে ভোগান্তিতে পড়েছেন এ পথের যাত্রীরা। অনেকে বাস থেকে নেমে পায়ে হেটে গন্তব্যে যাচ্ছেন।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকালে কল্যাণপুর, শ্যামলী, আসাদ গেট এলাকায় ধীর গতিতে যানবাহন চলতে দেখা গেছে। কোথাও কোথাও আবার দীর্ঘক্ষণ যানজটে পড়েছে যানবাহন। মূল সড়কে উঠতে না পেরে অলিগলিতে রিকশা ও ব্যক্তিগত গাড়ির জট দেখা গেছে।

আরও পড়ুন: মোহাম্মদপুর কৃষি মার্কেটে কোনো ফায়ার সেফটি ছিল না

এর আগে বুধবার (১৩ সেপ্টেম্বর) দিনগত রাত ৩টা ৪৩ মিনিটের দিকে অগ্নিকাণ্ডের খবর পায় ফায়ার সার্ভিস। এরপর একে একে তাদের ১৭টি ইউনিট ঘটনাস্থলে যায়। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের সঙ্গে যোগ দেয় সেনা, নৌ ও বিমানবাহিনীর অগ্নিনির্বাপণ সাহায্যকারী দল। সবশেষ বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৯টা ২৫ মিনিটের দিকে নিয়ন্ত্রণে আসে আগুন।

আরও পড়ুন: ‘রাতে বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকে, আগুন লাগলো কীভাবে’

jagonews24

ফায়ার সার্ভিস অধিদপ্তরের পরিচালক (অপারেশনস অ্যান্ড মেইনটেনেন্স) লেফটেন্যান্ট কর্নেল মো. তাজুল ইসলাম বলেছেন, কৃষি মার্কেটে কোনো ফায়ার সেফটি ছিল না। ফুটপাত ও সড়কে দোকান থাকায় এবং মানুষের ভিড়ের কারণে আগুন নিয়ন্ত্রণে সমস্যা হয়েছে।

এসএম/জেডএইচ/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।