মোহাম্মদপুর কৃষি মার্কেটে আগুন

উৎসুক জনতার ভিড়, নিয়ন্ত্রণে বেগ পেতে হচ্ছে ফায়ার সার্ভিসের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০৪ এএম, ১৪ সেপ্টেম্বর ২০২৩

রাজধানীর মোহাম্মদপুরে কৃষি মার্কেটে ভয়াবহ আগুন লেগেছে। সবশেষ আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৭টি ইউনিট। এরই মধ্যে আগুন নিয়ন্ত্রণে সঙ্গে যোগ দিয়েছে সেনাবাহিনী। আর সেই আগুনের ঘটনা দেখতে ভোর থেকে উৎসুক জনতা ভিড় করেছে। পুরুষের পাশাপাশি অনেক নারীও ভিড় জমিয়েছেন। ফলে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের গাড়ি আসতে বেগ পেতে হচ্ছে। এতে করে আগুন নিয়ন্ত্রণে ঠিক মতো কাজ করতে পারছেন না তারা।

আরও পড়ুন: মোহাম্মদপুর কৃষি মার্কেটে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ১৭ ইউনিট

jagonews24

ব্যবসায়ীরা দাবি করছেন, মার্কেটের ব্যবসায়ী নয়, যারা বহিরাগত তারা এখানে এসে অযথাই ভিড় করছে। অনেক দোকান থেকে মালামাল চুরি হয়েছে।

সরেজমিনে দেখা যায়, নিরাপত্তাকর্মীদের উৎসুক জনতাকে ঠেকাতে বেগ পেতে হচ্ছে। পুলিশ, র‍্যাব ও ফায়ার সার্ভিসের সদস্যরা নিষেধ করার পরও ভিড় ঠেলে আগুন দেখতে আসছেন অনেকেই।

আরও পড়ুন: কৃষি মার্কেট আগুন, উদ্ধার-সহায়তায় বিজিবি মোতায়েন

jagonews24

রাজিব হাসান নামের একজন জানান, আগুন লাগার খবর শুনে এখানে এসেছেন। দোকান না থাকলেও তিনি ভিড় ঠেলে পুড়ে যাওয়া দোকানের সামনে এসে আগুন নেভানো দেখছেন।

এর আগে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ভোরে স্থানীয়রা জানান, তারা রাত ৩টার দিকে মার্কেটে আগুন দেখতে পান। আর ভোররাতে খবর পেয়ে মার্কেটে ছুটে আসেন ব্যবসায়ীরা।

টিটি/জেডএইচ/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।