মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মাদরাসাছাত্র নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৯ পিএম, ০২ সেপ্টেম্বর ২০২৩
ফাইল ছবি

নরসিংদীর শিবপুরের বাজার এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মো. সিজন মিয়া (১৪) নামে এক মাদরাসাছাত্র নিহত হয়েছে। শনিবার (২ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকের ৩টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের মামা পারভেজ জানায়, তার ভাগিনা স্থানীয় একটি মাদরাসার শিক্ষার্থী ছিল। আজ দুপুর ১২টার দিকে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গুরুতর আহত হন। তাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল ও পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, সিজন নরসিংদী জেলার শিবপুর থানার আড়ানী গ্রামের মো. মনিরুজ্জামানের সন্তান। সে দুই ভাই ও দুই বোনের মধ্যে ছিল সবার ছোট।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

কাজী আল আমিন/এমআইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।