দেশের ১৭ কোটি জনগণ শেখ হাসিনার পক্ষে: সমাজকল্যাণমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৮ এএম, ২৮ আগস্ট ২০২৩

দেশের ১৭ কোটি জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে রয়েছে বলে দাবি করেছেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

তিনি বলেন, গণতান্ত্রিক ধারা নস্যাৎ করে ক্ষমতা দখল করার স্বপ্ন অলীক ও অবান্তর। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। দেশের ১৭ কোটি জনগণ শেখ হাসিনার পক্ষে রয়েছে।

রোববার (২৭ আগস্ট) রাজধানীর মতিঝিলে আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে রূপালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। দেশের উন্নয়নের গতি ধরে রাখতে তাকে পুনরায় নির্বাচিত করতে হবে।

তিনি আরও বলেন, শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়েছেন। তিনি স্মার্ট বাংলাদেশ গঠনের ঘোষণা দিয়েছেন। আসুন আমরা সবাই স্মার্ট বাংলাদেশ গড়ার নতুন আত্মপ্রত্যয়ে উজ্জীবিত হই।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মো. সুজাত আল জাকারিয়া। উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু কেন্দ্রীয় পরিষদের সভাপতি (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক আ ব ম ফারুক, রূপালী ব্যাংক পরিচালনা পর্ষদ চেয়ারম্যান কাজী ছানাউল হক, রূপালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ জাহাঙ্গীর প্রমুখ।

আইএইচআর/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।