নির্ধারিত সময়েই সিটি নির্বাচন : মায়া


প্রকাশিত: ১১:৪৪ এএম, ১১ ডিসেম্বর ২০১৪

বিএনপি যাই বলুক না কেন, সিটি কর্পোরেশন নির্বাচন নির্ধারিত সময়েই অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। বৃহস্পতিবার বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, পত্রিকা মারফত জেনেছি জানুয়ারিতে নির্বাচন হবে। আর বিএনপি বলছে, তাদের আন্দোলন ব্যাহত করার জন্য আমরা ষড়যন্ত্র করে নির্বাচন দিচ্ছি। আবার নির্বাচন না দিলে তারা বলে, আওয়ামী লীগ নির্বাচন দেয় না। ফখরুল ইসলামের কথায় কোন কাজ হবে না, সঠিক সময়েই নির্বাচন হবে।

গণমাধ্যমই বিএনপির অস্তিত্ব টিকিয়ে রেখেছে দাবী করে কামরুল ইসলাম বলেন, ‌বিএনপির আন্দোলন করার সামর্থ্য নেই এবং চ্যালেঞ্জ দিতে পারি কেউ তাদের আন্দোলনে নামবে না। আন্দোলনের নামে সন্ত্রাস করলে ছাড় দেয়া হবে না। বিএনপিকে এখন কাগুজে বাঘ।

বিএনপির জানুয়ারিতে সরকার পতনের আন্দোলনের হুমকির জবাবে কামরুল ইসলাম বলেন, আপনাদের এমন আরও ৪টা জানুয়ারি পর্যন্ত অপেক্ষা করতে হবে। তারপর ২০১৯ সাল আসবে। তখন এদেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। আপনারা তার জন্য প্রস্তুতি নিন।

শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস উদযাপন কর্মসূচি ঠিক করার এ সভায় নগর আওয়ামী লীগের সহসভাপতি আবুল বাসারের সভাপতিত্বে যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মো. সেলিম প্রমুখ বক্তব্য রাখেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।