নূর জুয়েলার্সের চুরি হওয়া টাকা-স্বর্ণালঙ্কার বুঝিয়ে দিলো ডিবি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০৯ পিএম, ০৫ আগস্ট ২০২৩

রাজধানীর ভাটারা থানার নতুন বাজারের নূর জুয়েলার্স থেকে চুরি হওয়া ১২ লাখ টাকা ও স্বর্ণালঙ্কার মালিককে বুঝিয়ে দিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান মুহাম্মদ হারুন অর রশীদ।

আদালতের নির্দেশে শনিবার (৫ আগস্ট) নূর জুয়েলার্সের মালিককে উদ্ধার করা ১২ লাখ টাকা ও স্বর্ণালঙ্কার বুঝিয়ে দের ডিবিপ্রধান।

বিকেলে ডিবি লালবাগ বিভাগের উপ-কমিশনার মশিউর রহমান এ তথ্য জানান।

আরও পড়ুন>> ৫ লাখ টাকার মালামালের সঙ্গে ফ্রিজের মাংসও নিয়ে গেলো চোর

তিনি বলেন, গত ১৪ এপ্রিল নতুন বাজারে নূর জুয়েলার্সের মালিক এবং কর্মচারীরা দোকানে তালা দিয়ে জুমার নামাজ আদায় করতে যান। নামাজ শেষে দোকানে এসে দেখেন শাটার এবং কলাপসিবল গেটের তালা কাটা। ভেতরে ঢুকে দেখেন সাজিয়ে রাখা স্বর্ণালঙ্কার চুরি হয়েছে। এ ঘটনায় ঢাকা, নারায়ণগঞ্জ, কুমিল্লা এবং চট্টগ্রামে অভিযান চালিয়ে আটজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১২ লাখ টাকা এবং কয়েক ভরি স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়।

মশিউর রহমান বলেন, এতদিন উদ্ধার করা টাকা ও স্বর্ণালঙ্কার পুলিশের হেফাজতে ছিল। আদালতের নির্দেশে আজ নূর জুয়েলার্সের মালিককে বুঝিয়ে দেওয়া হয়েছে।

আরএসএম/ইএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।