ডেঙ্গু নিধনে সবাইকে এগিয়ে আসার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৬ পিএম, ০৪ আগস্ট ২০২৩

ডেঙ্গু নিধনে সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শুক্রবার (৪ আগস্ট) সকালে রাজধানীর খামারবাড়ি গোলচত্বর এলাকায় কৃষক লীগ আয়োজিত এডিস মশা নিধন ও সচেতনতা তৈরি অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। অনুষ্ঠানে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কৃষিবিদ সুব্রত কুমার দাস।

আরও পড়ুন>> ডেঙ্গু মশা কামড়ায়, বিএনপি আগুন জ্বালায়: তথ্যমন্ত্রী

ডেঙ্গু দমনে প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে এগিয়ে আশায় কৃষক লীগের প্রশংসা করেন তিনি বলেন, ডেঙ্গু একটা সিজনাল রোগ, মশাবাহিত রোগ। আমরা সবাই সতর্ক থাকলে ডেঙ্গু থেকে পরিত্রাণ পেতে পারি। আমরা যার যার বাড়ি, বাড়ির আঙিনায় পরিষ্কার রাখতে পারি। সেটুকু করলেই ডেঙ্গু থেকে মুক্তি পাবো।

ডেঙ্গু নিধনে সারাদেশ থেকে সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহ্বান জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

আরও পড়ুন>> মানবপাচারকারীদের বিচারের মুখোমুখি করতে চায় সরকার

কৃষক লীগের সভাপতি সমীর চন্দের সভাপতিত্বে কর্মসূচিতে আরও বক্তব্য দেন সহ-সভাপতি আকবর আলী চৌধুরী, হোসনে আরা এমপি, আব্দুল লতিফ তারিন, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বানাথ সরকার বিটু, শামীমা আক্তার খানম, সাংগঠনিক সম্পাদক গাজী জসিম, আসাদুজ্জামান বিপ্লব, কৃষিবিদ ড. হাবিব মোল্লা, অর্থ সম্পাদক নাজির মিয়া, দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি।

এসইউজে/এমএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।