উত্তরায় ঈগল পরিবহনের বাসে আগুন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩৯ পিএম, ২৯ জুলাই ২০২৩

রাজধানীর উত্তরা হাউজবিল্ডিং এলাকায় মালেকাবানু স্কুলের সামনে ঈগল পরিবহনের একটি বাসে আগুন লাগার ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

শনিবার (২৯ জুলাই) রাত সোয়া ১০টার দিকে এই আগুন লাগার ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের একটি টিম গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বাসটিতে কীভাবে আগুন লাগলো, সে বিষয়েও কোনো তথ্য জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

আরও পড়ুন: মাতুয়াইলে এবার তিশা পরিবহনের বাসে আগুন

রাত সোয়া ১১টায় জাগো নিউজকে এই তথ্য জানান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার এরশাদ হোসেন।

jagonews24.com

তিনি বলেন, রাত ১০টা ১০ মিনিটে উত্তরা হাউজ বিল্ডিংয়ের মালেকাবানু স্কুলের সামনে রাখা এক বাসে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। এরপর উত্তরা ফায়ার স্টেশন থেকে আমাদের একটি টিম ঘটনাস্থলে যায়। ঘটনাস্থলে পৌঁছার ১০ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন: ধোলাইখালে পুলিশকে পেটালো বিএনপি কর্মীরা, মাথা ফাটলো এসআইয়ের

তবে বাসটিতে কীভাবে আগুন লেগেছে, সে বিষয়ে জানতে পারিনি। বাসটি রাস্তায় দাঁড়ানো অবস্থায় ছিল বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। এছাড়া এ ঘটনায় কোনো হতাহত নেই বলেও জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

আরএসএম/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।