ফুটেজ দেখে হিরো আলমের ওপর দুই হামলাকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২১ পিএম, ২০ জুলাই ২০২৩
ফাইল ছবি

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের ভোটগ্রহণের দিন স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলমের ওপর হামলার ঘটনায় আরও দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- মানিক গাজী ও আল আমিন।

বুধবার (১৯ জুলাই) দিনগত রাতে রাজধানীর তেজগাঁও এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় এখন পর্যন্ত ৯ জনকে গ্রেফতার করা হলো।

আরও পড়ুন: হিরো আলমের ওপর হামলায় গ্রেফতার ৭ জনের পরিচয় মিলেছে

পুলিশ বলছে, সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করে তাদের গ্রেফতার করা হয়। তারাই হিরো আলমের ওপর প্রথমে হামলা চালায়।

বৃহস্পতিবার (২০ জুলাই) বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: ভোটকেন্দ্রে হিরো আলমকে ধাওয়া

তিনি বলেন, হিরো আলমের ঘটনায় এর আগে সাতজনকে গ্রেফতার করা হয়। সর্বশেষ গতকাল রাতে একাধিক ফুটেজ দেখে আরও দুজনকে শনাক্তের পর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার মানিক ও আল আমিন প্রথমে হিরো আলমের ওপর হামলা চালায়।

এর আগে গ্রেফতার সাতজন হলেন- ছানোয়ার কাজী (২৮), বিপ্লব হোসেন (৩১), মাহমুদুল হাসান (২৭), মোজাহিদ খান (২৭), আশিক সরকার (২৪), হৃদয় শেখ (২৪) ও সোহেল মোল্লা (২৫)। তাদের মধ্যে দুজনকে রিমান্ডে পাঠিয়েছেন আদালত। বাকি পাঁচজনকে কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: হিরো আলমের ওপর হামলা: অজ্ঞাত ২০ জনের বিরুদ্ধে মামলা

গত সোমবার (১৭ জুলাই) বিকেলে রাজধানীর বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ ভোটকেন্দ্র পরিদর্শনে গেলে হামলার শিকার হন হিরো আলম। পরে তাকে রামপুরার বেটার লাইফ একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

সেখান থেকে সন্ধ্যায় বাসায় ফিরে সংবাদ সম্মেলন করে ভোট প্রত্যাখ্যানের ঘোষণা দেন হিরো আলম। একই সঙ্গে তিনি এ সরকারের অধীনে আর কোনো নির্বাচন কবেন না বলে জানান।

টিটি/এমকেআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।