বালাজির জন্মদিনে সালমান-প্যারিস


প্রকাশিত: ১১:২৮ এএম, ১০ ডিসেম্বর ২০১৪

বলিউড তারকা সালমান খান যা করতে চান, তা যে তিনি করেনই সে কথা তো সকলেরই জানা। দাবাং খান এবার বালাজি রাওয়ের জন্মদিনের পার্টিটাও দারুণভাবে উদযাপন করলেন। হলিউড তারকা প্যারিস হিলটন ছিল এবারে সালমান খানের গেস্ট অব অনার, তাই বোঝাই যাচ্ছে সালমানের পুরো অনুষ্ঠানের মূল কেন্দ্রবিন্দুতে ছিলেন এই প্যারিস হিলটন।

সালমান খান এই পার্টিতে বলিউডের সঙ্গীতশিল্পী মিকা সিংয়ের ডায়মন্ডের নেকলেস খুলে প্যারিসের গলায় পরিয়ে দেন। প্যারিসও দারুণ উচ্ছ্বসিত হয়ে সালমান ও মিকাকে নেকলেসের জন্য টুইটারে ধন্যবাদ জানান। তিনি আরও লিখেন, তিনি সময়টা খুব উপভোগ করেছেন। এবং এই নেকলেসটিকে তিনি আজীবন সযত্নে রাখবেন।

প্যারিস বর্তমানে ইন্ডিয়ায় আছেন। তিনি মুম্বাইতে একটি শোতে ডিজে হিসেবে কাজ করার জন্য এসেছেন। প্যারিস অবশ্য এই শো সম্পর্কে তেমন কিছুই বলেননি। তিনি ইন্সটাগ্রামে একটি ছবির নিচে লিখেন, অবশেষে আমি মুম্বাইতে পৌঁছেছি। এখন চূড়ান্ত গন্তব্যের দিকে রওনা হব। এটাই আমার জীবনের সবচেয়ে লম্বা ভ্রমণ। - টাইমস অব ইন্ডিয়া

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।