ঢাকায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে কিশোর নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১১:০৯ এএম, ১৭ জুলাই ২০২৩
ফাইল ছবি

রাজধানীর খিলক্ষেত ৩০০ ফিট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে পড়ে মোহাম্মদ রাতুল কাজী (১৭) নামের এক কিশোর নিহত হয়েছে। রোববার দিনগত রাত সাড়ে বারোটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৭ জুলাই) সকাল সোয়া আটটার দিকে রাতুল মারা যায়।

নিহতের ভাই আকবার কাজী জানান, রাতুল একটি কোম্পানিতে চাকরি করতো। অফিস শেষে রাতে বাসায় ফেরার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে যায়। এতে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়।

খিলক্ষেত ৩০০ ফিট এলাকার সুমন কাজীর সন্তান রাতুল। দুই ভাই ও দুই বোনের মধ্যে সে ছিল দ্বিতীয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

কাজী আল-আমিন/কেএসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।