বাড্ডা ও টঙ্গী থেকে আটক ৬ ছিনতাইকারী: র‌্যাব

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:০৭ পিএম, ১২ জুলাই ২০২৩

রাজধানীর বাড্ডা ও টঙ্গী পশ্চিম থানা এলাকায় অভিযান পরিচালনা করে ছিনতাই চক্রের ছয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (১২ জুলাই) র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পরিচালক (অপস্ অফিসার) সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. পারভেজ মিয়া এসব কথা জানান।

তিনি বলেন, মঙ্গলবার (১১ জুলাই) রাতে র‌্যাব-১ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, গাজীপুর মহানগরের টঙ্গী স্টেশন রোডের ট্রাফিক মোড়ের পশ্চিম পাশে ইজতেমা মাঠ সংলগ্ন এলাকায় কিছু ছিনতাইকারী চক্রের সদস্য ছিনতাই করার উদ্দেশ্যে অবস্থান করছে।

আরও পড়ুন: ভোররাতে খালি বাস নিয়ে ছিনতাই করতেন তারা

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে ছিনতাই চক্রের সদস্য জয় (২২), নূর হোসেন (১৯) ও রিপন মিয়াকে (২০) গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে তিনটি চাকু, একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

বাড্ডা ও টঙ্গী থেকে আটক ৬ ছিনতাইকারী: র‌্যাব

এছাড়া র‌্যাব-১ এর পৃথক একটি অভিযানে ঢাকার বাড্ডা থানাধীন উত্তর বাড্ডার সাতারকুল রোড দাদার বাজার আইডিয়াল ফোম অ্যান্ড হার্ডওয়্যারের সামনে ছিনতাইকারী চক্রের সদস্যরা ছিনতাই করার উদ্দেশ্যে অবস্থান করার খবরে মনির (৩২), রাসেল হোসেন (২৩) ও মো. সুজন (২০) নামে তিন জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে তিনটি চাকু এবং দুটি মোবাইল ফোন ও নগদ ১৮০০ টাকা জব্দ করা হয়।

তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

টিটি/এমএইচআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।