ধানমন্ডিতে ছাত্রী ধর্ষণের অভিযোগ, হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:১৭ পিএম, ০৪ জুলাই ২০২৩
ফাইল ছবি

রাজধানীর ধানমন্ডির ১৫ নম্বর এলাকায় এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার (৩ জুলাই) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম।

তিনি বলেন, ধানমন্ডির ১৫ নম্বর এলাকার ৩/এ নম্বরের একটি ভবনের ছাদে এক শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষণের শিকার ভুক্তভোগী ওই ছাত্রী নিজে থানায় এসে অভিযোগ করেছেন। আমরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি চিকিৎসার জন্য।

ওসি আরও বলেন, ভুক্তভোগীর দাবি অনুযায়ী, একদিনেই তাদের পরিচয়। এরপর মেয়েটিকে অভিযুক্ত ছেলেটি একটি ভবনের ছাদে নিয়ে ধর্ষণ করেন। তথ্য পাওয়ার পরে সিসিটিভি ফুটেজ দেখে মনে হয়েছে তাদের পূর্ব পরিচয় ছিল। এখন পর্যন্ত জানতে পেরেছি মেয়েটির বাসা মোহাম্মদপুরের দিকে। তিনি বাসা থেকে রাগ করে বের হয়েছেন। তিনি পড়াশোনা করেন। ছেলের বিষয়ে এখন পর্যন্ত কোনো তথ্য পাইনি। মেয়েটি হাসপাতাল থেকে আসার পরে বিস্তারিত বলা যাবে বলেও জানান তিনি।

টিটি/এসএনআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।