ঘূর্ণিঝড় ‘মোখা’

শুক্র-শনিবারও খোলা থাকবে দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৪ পিএম, ১১ মে ২০২৩
ফাইল ছবি

বঙ্গোপসাগরে ঘূর্ণিঝড় ‘মোখা’ সৃষ্টি হওয়ার পরিপ্রেক্ষিতে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় শুক্র ও শনিবার (১২ ও ১৩ মে) খোলা থাকবে। বৃহস্পতিবার (১১ মে) মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, পূর্ব-মধ্য বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় অবস্থানরত ঘূর্ণিঝড় ‘মোখা’ সংক্রান্ত তথ্য সংগ্রহ ও আদান-প্রদানের জন্য প্রয়োজনীয় দায়িত্ব পালনের লক্ষ্যে মন্ত্রণালয় যথারীতি আগামী শুক্র ও শনিবার খোলা থাকবে।

মন্ত্রণালয়ের সবপর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের যথাসময়ে অফিসে উপস্থিত থাকার নির্দেশনা দিয়ে আজ মন্ত্রণালয় থেকে এ বিষয়ে নোটিশ জারি করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আরও পড়ুন>> ঘূর্ণিঝড় ‘মোখা’: এসএসসি পরীক্ষা স্থগিতের সিদ্ধান্ত পরিস্থিতি বুঝে

বৃহস্পতিবার সকালে বঙ্গোপসাগরে ঘূর্ণিঝড় ‘মোখা’ সৃষ্টি হয়েছে। এটি এখনো বাংলাদেশ থেকে এক হাজার ২০০ কিলোমিটার দূরে রয়েছে। ‘মোখা’ আগামী রোববার (১৪ মে) সকাল থেকে দুপুরের মধ্যে বাংলাদেশের কক্সবাজার ও মিয়ানমারের উত্তর উপকূল অতিক্রম করতে পারে বলে জানিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর।

আরএমএম/এএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।