ছয় জেলায় নতুন জেলা প্রশাসক


প্রকাশিত: ১২:৪৬ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৪

খুলনা, বাগেরহাট, জয়পুরহাট, বান্দরবান, রাঙ্গামাটি ও খাগড়াছড়িতে নতুন জেলা প্রশাসক নিয়োগ দেওয়া হয়েছে। রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত আদেশ জারি করেছে। অপর আদেশে পাঁচ ডিসিকে প্রত্যাহার করে সচিবালয়ে বিভিন্ন মন্ত্রণালয়ে পদায়ন করা হয়েছে।

রাঙ্গামাটির ডিসি মো. মোস্তফা কামালকে খুলনার ডিসি, অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপসচিব মো. শামসুল আরেফীনকে রাঙ্গামাটি, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব জাহাঙ্গীর আলমকে বাগেরহাট, অর্থ প্রতিমন্ত্রীর একান্ত সচিব (পিএস) মো. মিজানুল হক চৌধুরীকে বান্দরবান, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব মো. আব্দুর রহিমকে জয়পুরহাট এবং ঢাকার দিয়ারা সেটেলমেন্ট অফিসার মুহাম্মদ ওয়াহিদুজ্জামানকে খাগড়াছড়ির জেলা প্রশাসক পদে নিয়োগ দেওয়া হয়েছে।

অপর আদেশে খুলনার ডিসি আনিছ মাহমুদকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপসচিব, বাগেরহাটের ডিসি মো. শুকুর আলীকে পরিবেশ ও বন মন্ত্রণালয়ের উপসচিব, জয়পুরহাটের জেলা প্রশাসন মোহাম্মদ ইয়াসীনকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব, বান্দরবানের ডিসি কে এম তরিকুল ইসলামকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপসচিব এবং খাগড়াছড়ির ডিসি মো. মাসুদ করিমকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপসচিব পদে বদলি করা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।