রাজধানীতে তিন চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৯ পিএম, ৩০ এপ্রিল ২০২৩

রাজধানীর বাড্ডা ও বংশাল এলাকা থেকে তিনটি চোরাই মোটরসাইকেলসহ সংঘবদ্ধ চোর চক্রের পাঁচজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। তারা হলেন- মো. আবু সাঈদ সিফাত (১৭), মো. শাহারিয়ার হোসেন সামির (১৭), তানভীর হোসেন সিপন (১৭), মো. মাহাফুজ (১৬), মো. সোহান (১৯)।

রোববার (৩০ এপ্রিল) এ তথ্য জানান র‌্যাব-৩ এর কর্মকর্তা (মিডিয়া) সিনিয়র সহকারী পুলিশ সুপার ফারজানা হক।

jagonews24

তিনি বলেন, শনিবার (২৯ এপ্রিল) রাজধানীর বাড্ডা এবং বংশাল এলাকায় অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেল চক্রের পাঁচজনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের হেফাজত থেকে তিনটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। আসামিরা তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করেছে। তারা সংঘবদ্ধ মোটরসাইকেল চোরচক্রের সক্রিয় সদস্য এবং আবু সাঈদ সিফাত এবং শাহারিয়ার হোসেন সামির এই চক্রের মূলহোতা।

তিনি আরও বলেন, তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকা থেকে চোরাই ও ছিনতাই করা বিভিন্ন মডেলের মোটরসাইকেল চুরি করে মোটরসাইকেলের ইঞ্জিন ও চেসিস নম্বর পরিবর্তনের মাধ্যমে মোটরসাইকেলগুলো রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

আরএসএম/এমআরএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।