ঈদের ছুটিতে ২০ মিনিট পরপর মিলবে মেট্রোরেল

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৮ পিএম, ১৬ এপ্রিল ২০২৩

ঈদুল ফিতরের ছুটিতে ২০ মিনিট পরপর স্টেশনগুলোতে মিলবে মেট্রোরেল। রোববার (১৬ এপ্রিল) ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ডিএমটিসিএল জানায়, আগামী ২১ এপ্রিল হতে ২৩ এপ্রিল পর্যন্ত পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সরকারি ছুটি ঘোষণা করা হয়েছে। এ উপলক্ষে উত্তরা উত্তর, উত্তরা সেন্টার, উত্তরা দক্ষিণ, পল্লবী, মিরপুর-১১, মিরপুর-১০, কাজীপাড়া, শেওড়াপাড়া ও আগারগাঁও- এ ৯টি স্টেশনে থামবে। শুধু ঈদের দিন বাদে প্রতিদিন সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত ২০ মিনিট পরপর এসব স্টেশনে মেট্রোরেল চলাচল করবে। ঈদুল ফিতরের দিন দুপুর ২টা থেকে ৬টা পর্যন্ত ২০ মিনিট পরপর মেট্রোরেল চলাচল করবে।

আরও পড়ুন>> মতিঝিল পর্যন্ত মেট্রোরেলের কাজ শেষ হবে নভেম্বরে

আগামী ২৪ এপ্রিল প্রতিদিন পূর্বের ন্যায় সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত উত্তরা উত্তর থেকে আগারগাঁও পর্যন্ত ৯টি স্টেশনে বিরতি দিয়ে ১০ মিনিট পরপর মেট্রোরেল চলাচল করবে। সাপ্তাহিক বন্ধের দিন মঙ্গলবার ব্যতিত বাকি দিনগুলোতে এ নিয়মে মেট্রোরেল চলাচল করবে।

এমওএস/ইএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।