নিউ সুপার মার্কেটে আগুন

চন্দ্রিমা সুপার মার্কেটে ক্রেতার দেখা নেই

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:০১ পিএম, ১৬ এপ্রিল ২০২৩

নিউ সুপার মার্কেটে অগ্নিকাণ্ডের পর থেকে চন্দ্রিমা সুপার মার্কেট বন্ধ ছিল। রোববার বেলা (১৬ এপ্রিল) বেলা ১২টার পর থেকে দোকান-পাট খোলা শুরু করেছে। তবে দোকান খুললেও নেই ক্রেতা সমাগম।

নিউমার্কেটের অন্যান্য মার্কেটে সকাল থেকে কম বেশি ক্রেতা আনাগোনা রয়েছে। তবে চন্দ্রিমা সুপার মার্কেট খুললেও ক্রেতারা প্রবেশ করছেন না মার্কেটটিতে। বন্ধ রয়েছে বিদ্যুৎ সংযোগও।

আরও পড়ুন> শেষ রাতের দিকে আগুন লাগা নিয়ে প্রশ্ন তুললেন স্বরাষ্ট্রমন্ত্রী

ব্যবসায়ীরা চার্জার লাইট, জেনারেটরের মাধ্যমে বিদ্যুতের ব্যবস্থা করছেন। তবে কখন বিদ্যুৎ আসবে জানেন না তারা।

মার্কেটে বিদ্যুৎ সংযোগ না থাকায় ক্রেতা সমাগম কম বলে মনে করছেন ব্যবসায়ীরা।

চন্দ্রিমা সুপার মার্কেটের মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. হাফিজুর রহমান বলেন, ‘কাল আগুন লাগার পর থেকে বিদ্যুতের লাইন বন্ধ। মার্কেটে কোনো ক্রেতা নাই।’

মার্কেট বন্ধের কোনো নির্দেশনা আছে কি না জানতে চাইলে তিনি বলেন, মার্কেট বন্ধের আমাদের কোনো নির্দেশনা নেই।

চন্দ্রিমা সুপার মার্কেটে ক্রেতার দেখা নেই

সেতু লেডিস অ্যান্ড বেবি ফ্যাশনের স্বত্ত্বাধিকারী মোহাম্মদ মহশিন বলেন, গতবারও ঈদে বেচাকেনা হয় নাই। এইবার শুরু থেকে মার্কেট খারাপ, তার পরে এই আগুন সব কিছু শেষ করে দিয়েছে। মার্কেটে বিদ্যুৎ নাই, কখন আসবে তাও জানি না।

আরও পড়ুন> অগ্নিঝুঁকিতে ঢাকার ৫৫ শতাংশ ভবন

শনিবার ভোর ৫টা ৪০ মিনিটে নিউ মার্কেটের নিউ সুপার মার্কেটে আগুন লাগে বলে জানায় ফায়ার সার্ভিস। ভোর ৫টা ৪৩ মিনিটে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের প্রথম ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। এরপর একে একে ৩০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে যোগ দেয়।

পরে ফায়ার সার্ভিসের পাশাপাশি সেখানে যোগ দেন সেনা, নৌ ও বিমান বাহিনীর সদস্যরা। ঘটনাস্থলে র্যাব, পুলিশ, বিজিবি ও আনসার সদস্যদেরও মোতায়েন করা হয়। তাদের সহযোগিতা করেন স্বেচ্ছাসেবীরাও।

এসএম/এসএনআর/জেআইএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।