নিউ সুপার মার্কেটে আগুন

আলামত সংগ্রহে ঘটনাস্থলে সিআইডির ক্রাইম সিন ইউনিট

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৩৪ এএম, ১৬ এপ্রিল ২০২৩

রাজধানীর ঢাকা নিউ সুপার মার্কেটে লাগা আগুনে পুড়ে ছাই হয়ে যাওয়া দোকানগুলোতে আলামত সংগ্রহের জন্য ঘটনাস্থলে পৌঁছেছে সিআইডির ক্রাইম সিন ইউনিট। রোববার (১৬ এপ্রিল) সকাল সাড়ে ৯ টার দিকে ঘটনাস্থলে যান সিআইডির ক্রাইম সিন ইউনিটের সদস্যরা।

সিআইডি ঢাকা মেট্রোপলিটনের (দক্ষিণ) পুলিশ পরিদর্শক মো. আনোয়ার উদ্দিন মিয়া জাগো নিউজকে বলেন, ‘আমরা ঘটনাস্থলের বাইরের একটা নকশা তৈরি করেছি। এরপর মার্কেটের ভেতরে প্রবেশ করে সেখান থেকে কিছু আলামত সংগ্রহ করছি। সংগ্রহ করা আলামত আমাদের ল্যাবে পাঠাবো। সেখানে পরীক্ষা নিরীক্ষার পর আগুন লাগার কারণ জানা যাবে।’

আলামত সংগ্রহে ঘটনাস্থলে সিআইডির ক্রাইম সিন ইউনিট

আরও পড়ুন> পুড়লো ৩০০ দোকান/ব্যানার-ফেস্টুনের কারণে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে: ফায়ার সার্ভিস

তিনি বলেন, আমাদের কাজ শুধু ভালোভাবে আলামতগুলো সংগ্রহ করা।

আলামত সংগ্রহে ঘটনাস্থলে সিআইডির ক্রাইম সিন ইউনিট

আরও পড়ুন> নিউ সুপার মার্কেট/১৬ বছর আগে ঝুঁকিপূর্ণ ঘোষণা, ব্যবসায়ীদের বাধায় আটকে ছিল অপসারণ

এদিকে, ঢাকা নিউ সুপার মার্কেটে লাগা অগুন নির্বাপিত হয়েছে। রোববার (১৬ এপ্রিল) সকাল ৯ টায় আগুন নির্বাপণ করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। শনিবার ভোর ৫টা ৪০ মিনিটে নিউমার্কেটের নিউ সুপার মার্কেটে আগুন লাগার তথ্য জানতে পারে ফায়ার সার্ভিস। ৫টা ৪৩ মিনিটে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের প্রথম ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। এরপর একে একে ফায়ার সার্ভিসের ৩০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে। সকাল ৯টা ১০ মিনিটে নিয়ন্ত্রণে আসে বলে জানান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন।

আরএসএম/এসএনআর/জেআইএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।