বঙ্গবাজারে অগ্নিকাণ্ড

ঈদ ভ্রমণের ২০ লাখ টাকা ক্ষতিগ্রস্তদের দিলো আপন জুয়েলার্স

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪২ পিএম, ১০ এপ্রিল ২০২৩

পরিবারের ঈদ ভ্রমণের ২০ লাখ টাকা বঙ্গবাজারের ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দিলেন আপন জুয়েলার্সের মালিক গুলজার আহমেদ। এ সময় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে অন্য ব্যবসায়ীদের সহযোগিতার আহ্বান জানান তিনি।

সোমবার (১০ এপ্রিল) দুপুর পৌনে ১২টায় বঙ্গবাজারে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের অনুদান কেন্দ্রে চেক হস্তান্তর করেন তিনি। এসময় অনুদানের চেক গ্রহণ করেন বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি হেলাল উদ্দিন।

আপন জুয়েলার্সের মালিক গুলজার আহমেদ বলেন, আমার এক ভাই দেশের বাইর থেকে ফোন দিয়ে বললেন ঈদে আমি অন্য একটি দেশে ঘুরতে যেতাম। ঘুরতে যাওয়ায় যেই টাকা খরচ হতো সেই টাকা আমি বঙ্গবাজারের ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দিতে চাই। পরে আমাদের পরিবার থেকেও সিদ্ধান্ত নিলাম আমরাও ঈদে বিভিন্ন জায়গায় ঘুরতে যেতাম। সেই টাকা আমরা এবার ঘুরতে না গিয়ে ব্যবসায়ীদের দিয়ে দেবো। পরিবারের ঘুরতে যাওয়ার খরচটাই ব্যবসায়ীদের দিয়েছি। ২০ লাখ টাকার একটি চেক দিয়েছি।

ঈদ ভ্রমণের ২০ লাখ টাকা ক্ষতিগ্রস্তদের দিলো আপন জুয়েলার্স

তিনি বলেন, ব্যবসায়ীদের বিপদে অন্যরা না আসলেও ব্যবসায়ীদের অন্তত এগিয়ে আসা উচিত। দেশে অনেক বড় বড় ব্যবসায়ী রয়েছে। আমি আহ্বান জানাবো এবার আপনাদের ঈদের ঘুরতে যাওয়ার যেই খরচ সেটা ব্যবসায়ীদের দিয়ে সহযোগিতা করুন। ঈদের কেনাকাটা কমিয়ে তাদের সহযোগিতা করলে তারা হয়তো কিছুটা ঘুরে দাঁড়াতে পারবে।

এদিকে আজ সকালে আরও দুই নারী ৯১ লাখ টাকা অনুদান দিয়েছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের। এছাড়া অনেকেই ২ হাজার, ৫ হাজারসহ বিভিন্ন ধরনের অনুদান পাঠাচ্ছেন বলে জানিয়েছে বাংলাদেশ দোকান মালিক সমিতি।

আরএসএম/জেএইচ/জেআইএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।